-“হার স্টোরি” কোলকাতার সর্ববৃহৎ ফ্যাশন ও লাইফস্টাইল মেলার ৩৮১ তম সংস্করণ অনুষ্ঠিত হচ্ছে দ্য পার্কে, গ্যালাক্সি হল।

 



নিজস্ব প্রতিনিধিঃ ফেয়ার মিডিয়া-ইণ্ডিয়ান ডিজাইনারস হাট (আইডিএইচ) কোলকাতা উপস্থাপনা করছে-“হার স্টোরি” কোলকাতার সর্ববৃহৎ ফ্যাশন ও লাইফস্টাইল মেলার ৩৮১ তম সংস্করণ অনুষ্ঠিত হচ্ছে দ্য পার্কে, গ্যালাক্সি হল কোলকাতা, ২৪শে জুন, ২০২২- ফেয়ার মিডিয়া-ইণ্ডিয়ান ডিজাইনারস হাট (আইডিএইচ) কোলকাতা উপস্থাপনা করছে- ২ দিন ব্যাপী কোলকাতার সর্ববৃহৎ ফ্যাশন ও লাইফস্টাইল মেলার ৩৮১ তম সংস্করণ “হার স্টোরি”। 

এই মেলায় প্রদর্শিত লাইফস্টাইল প্রোডাক্টের রেঞ্জ ও কালেকশন দেখে সবাই বিস্ময়ে অভিভূত ও আনন্দিত হবে। এই এগজিবিশন কাম সেল দুদিন ধরে হবে অর্থাৎ ২৪শে জুন ও ২৫শে জুন, ২০২২, সময় সকাল ১১টা থেকে রাত ৮টা।  
বিভিন্ন সামগ্রীর এই প্রদর্শনীতে আছে প্রোডাক্টের এক শৈল্পিক ও অনন্য রেঞ্জ, এখনিক ও ফিউশন ডিজাইনার পোশাক, উপহারের সামগ্রী, অলংকার, লিনেন, ম্যুরাল, হস্তশিল্প, শিল্পদ্রব্য, মাটির তৈরী সামগ্রী, কাঠ খোদাই, কিউরিও, ক্রিস্টাল, চর্ম ও পাট জাত দ্রব্য, সেরামিক ও আরও অনেক কিছু। 

স্যুট ও শাড়ির বিস্ময়কর সংগ্রহ। আসলে, কিছু কিছু গয়না, ক্রকারি ও ঘর সাজানোর জিনিস এতই সুন্দর যে আপনি কেনার ইচ্ছা দমন করতে পারবেন না। এক ছাদের নীচে এত অজস্র জিনিস পাওয়ার সুবিধা আবিষ্কার সত্যই বিস্ময়জনক এবং কোন ঘটনাই মিস করা যাবে না। 

ইণ্ডিয়ান ডিজাইনার'স হাট, এখন ৩৮১ তম সংস্করণ ফ্যাশন ও লাইফস্টাইল শিল্পে ৫০ টির অধিক স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক ফ্যাশনের ধারা প্রদর্শনের জন্য বিখ্যাত। এই ইভেন্ট বর্তমান বাজার ও সাধারণ ক্রেতাদের ট্রেও ও ভোগের দিকে আলোকপাত করে। এটি আসন্ন উৎসব ও পার্টি সিজনের জন্য সর্বাধুনিক ফ্যাশন নিয়ে আসে। এই ইভেন্টে অংশগ্রহণকারীরা শপিং আসক্তদের জন্য সমসাময়িক ও এখনিক ফ্যাশনের ও লাইফস্টাইলের সম্ভার নিয়ে এসেছেন।

 

মিস্টার দেবাশিস চ্যাটার্জী, ম্যানেজিং ডিরেক্টর, ফেয়ার মিডিয়া-ইণ্ডিয়ান ডিজাইনার'স হাট বলেন, এই মর্যাদাপূর্ণ প্রদর্শনীর উদ্দেশ্য হল দক্ষ ও উচ্চাকাঙ্ক্ষী পেশাদার দের জন্য কেনাবেচা উচ্চস্তরে নিয়ে যাওয়া। ইণ্ডিয়ান ডিজাইনারস হাট অংশগ্রহনকারীদের সর্বাধিক পরিচিতি পাওয়ার জন্য নিখুঁত প্ল্যাটফর্ম তৈরী করে দেয়, যেহেতু প্রদর্শকদেরদের ব্যবসাগত কৌশলের শক্তি ও মিশ্র খরচের কথা মনে রেখে এটিকে রূপদান করা হয়েছে। 

প্রদর্শকরা যাতে বিক্রির চ্যানেল ও সাধারণ ভোক্তা পায়, আমাদের ট্রেড সেই ব্যবস্থা করে দেয়। লাইফস্টাইল মেলাগুলির উদ্দেশ্য কেবল মাত্র ব্যবসায়ী ও উদ্যোক্তাদের মধ্যে পারস্পরিক আদানপ্রদানের একটি আদর্শ প্ল্যাটফর্ম তৈরীতে উৎসাহ দেওয়াই নয়, বরং মেলার এই প্ল্যাটফর্মের মাধ্যমে ডিজাইনারদের ফ্যাশন সংগ্রহ উপস্থাপনের সুযোগ দেওয়া হয় ও ভোক্তাকে অভ্যাশ্চর্য লাইফস্টাইল সলিউশনের সঙ্গে সমন্বিত অনুপ্রেরণা মূলক ধারণা দেয়। 

“হার স্টোরি”তে আযোজিত লাকি ড্র সুনিশ্চিতভাবে দর্শক ও প্রদর্শকদের অনুপ্রাণিত করবে। ৫০০০ টাকা ও তার উপরে কেনাকাটার জন্য সুনিশ্চিত উপহার আছে ও সর্বোচ্চ ১০ জন ক্রেতার জন্য রুপোর কয়েন আছে।

ফেয়ার মিডিয়ার বিষয়ে:

 ফেয়ার মিডিয়া ভারতবর্ষের একটি সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক মেলা সংগঠনকারী, ২০০৯ থেকে এটির যাত্রা শুরু হয়েছে। ভারতের অগ…

 বটলেজ: (হাতে আঁকা ক্রকারি), ডি লক্ষণা কলমকারি: (কলমকারি শাড়ি), আমারসিন্দুক (হাতে তৈরী গয়না)

রূপকথা/কাপড় (রুপোর গয়না ও হ্যাওলুম শাড়ি), চিত্রা গোয়েঙ্কা হোম ডেকর, শ্রদ্ধাজ কালেকশন (শাড়ি,স্টোল, দুপাট্টায় হাতে আঁকা উড়িষ্যার শিল্পকর্ম পটচিত্র) মাহিরা ফ্যাশন ভাতুসো (পাঞ্জাবি জুটি)

কারু, অক্ষয় মিতা জুয়েলারি, তানিশ ডেকর, সিদ্ধর্ষি স্টুডিও (একানি, স্যুটসিস, দুপাট্টা), নায়রা কালেকশন (ইন্দো-ওয়েস্টার্ন ড্রেস), পালকি ক্রিয়েশন (শাড়ি ও স্কার্ট) মিনি ওয়ার্ল্ড (শিশুদের পোশাক), চিত্রা, এন সি জুয়েলারি, আশি বুটিক, কারুশি, আর্থলিং (হস্তশিল্প), লাথনোভি কুর্তি ও পালাজো, মিসেস কাকলির মীরাকি, উইশেস বুটিক (শাড়ি), ক্রিয়েশন ইউনিক (কস্টিউম জুয়েলারি), ভুবনডাঙা বুটিক (লাখনোভি কুর্তি)

 

Comments

Popular posts from this blog

মহিলা শিক্ষার্থীদের জন্য

দীর্ঘ প্রতীক্ষার পর সফলতা

কলকাতা হাইকোটের নির্দেশ অনুযায়ী ....